বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, দুপুর ১:৫০
শিরোনাম :
বঙ্গবন্ধুর মাজারে বাংলাদেশ সম্পাদক ফোরামের শ্রদ্ধা নিবেদন জাতীয় শোক দিবসে পতাকা উত্তোলন বিষয়ক নির্দেশনা দেশের সমুদ্র বন্দরসমূহে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত গৃহহীনদের ঘর দেওয়া বর্তমান সরকারের যুগান্তকারী পদক্ষেপ : পরিকল্পনামন্ত্রী তাজিয়া মিছিলের মধ্য দিয়ে পবিত্র আশুরা পালিত  স্বাধীনতা সংগ্রামে বঙ্গমাতার নেপথ্য ভূমিকা তুলে ধরলেন প্রধানমন্ত্রী আগামী দিনের নারীদের জন্য অনুপ্রেরণা হয়ে থাকবেন বঙ্গমাতা: স্পিকার  নির্বাচন হতে না দেয়ার আস্ফালন করে লাভ নেই : ওবায়দুল কাদের ওয়ান ব্যাংক ও ম্যাক্সিস সিস্টেমসের চুক্তি স্বাক্ষর বঙ্গমাতার জন্মদিনে জনতা ব্যাংকের দোয়া মাহফিল
Logo

মাদারীপুরে নদীতে গোসলে নেমে স্কুল ছাত্রীসহ দুইজন নিখোঁজ॥ পানিতে ডুবে শিশুর মৃত্যু



মাদারীপুরে নদীতে গোসলে নেমে স্কুল ছাত্রীসহ দুইজন নিখোঁজ॥ পানিতে ডুবে শিশুর মৃত্যু
https://ganobarta.com/archives/1689

জাহিদ হাসান, মাদারীপুর থেকে : মাদারীপুরে নদীতে গোসল করতে গিয়ে পৃথক ঘটনায় দুইজন নিঁখোজ রয়েছে। এই ঘটনায় নিঁেখাজের পরিবারে উৎকষ্ঠ বিরাজ করছে। এছাড়া পানিতে ডুবে লাবিব নামের দের বছরের এক শিশুর মৃত্যু হয়েছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, মাদারীপুরের শিবচর উপজেলার পূর্ব কাকৈর গ্রামের খরিব মাদবরের স্ত্রী লাইলি বেগম (৫০) বুধবার দুপুর ২টার দিকে বাড়ির পাশে আড়িয়ালখাঁ নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে যায়। বর্তমানে তিনি নিঁেখাজ রয়েছেন। স্থানীয়রা উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তবে ডুবুরি না থাকায় ফায়ার সার্ভিসের লোকজন উদ্ধার কাজে যোগ দিতে পারছেন না। নিখোঁজ মহিলার স্বামী খবির মাদবর বলেন, আমার স্ত্রী নদীতে গোসল করতে গিয়ে ডুবে নিখোজ রয়েছে। ফায়ার সার্ভিসকে খবর দিলেও তারা কিছু করতে পারেনি। শিবচর ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ শ্যামল বিশ^াস বলেন, স্থানীয়দের সহযোগিতায় তিন ঘন্টা চেষ্টা চালিয়ে কোন সন্ধান পাওয়া যায়নি।
এদিকে মাদারীপুরের কালকিনিতে আড়িয়ালখাঁ নদীতে গোসলে নেমে বৃষ্টি আক্তার (১৪) নামে এক স্কুলছাত্রী নিখোঁজ হয়েছে। মঙ্গলবার ৩০ জুন দুুপুরে ওই স্কুলছাত্রী তার সহপাঠিদের সাথে গোসল করতে গিয়ে নিখোঁজ হয়। বরিশাল ফায়ার সার্ভিসের কর্মীরা বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত নদীতে অভিযান চালিয়েও উদ্ধারে ব্যর্থ হয়েছে। নিখোঁজ বৃষ্টি আক্তার উপজেলার সিডিখানের মোক্তারহাট এলাকার জহিরুল ইসলামের মেয়ে ও ঢাকার একটি বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্রী।
পরিবার ও পুলিশ সুত্রে জানাগেছে, স্কুলছাত্রী বৃষ্টি আক্তার ঢাকাতে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছিলেন। কিন্তু সে কিছু আগে গ্রামের বাড়িতে বেড়াতে আসে। তিনি শখের বসে বাড়ির পাশের আঁড়িয়াল খা নদীতে গোসল করতে গিয়ে সাতাঁর না জানায় ডুবে গিয়ে নিখোঁজ হয়।
এছাড়াও মাদারীপুর সদর উপজেলার পশ্চিম শ্রীনাথদি গ্রামের আলি ঘরামির দের বছরের শিশু পুত্র লাবিব পানিতে ডুবে মারা গেছে। লাবিব সবার অজান্তে বাড়ির পাশের পুকুরে ডুবে যায়।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network