শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, সকাল ১০:৫০
শিরোনাম :
বঙ্গবন্ধুর জন্ম হয়েছিলো বলেই আমরা বাংলাদেশ পেয়েছি – ড. হারুন অর রশিদ বিশ্বাস মুলাদীতে শারদীয় দুর্গোৎসবে আইন শৃঙ্খলা রক্ষায় পুলিশের মতবিনিময় খুলনায় স্বদেশ ইসলামী লাইফের বিশেষ উন্নয়ন সভা ঢাকা এঞ্জেল লায়ন্স ক্লাবের উদ্যোগে বৃক্ষরোপন, খাদ্য ও মাস্ক বিতরন ৪ শতাংশ সুদে ঋণ দেবে লংকাবাংলা ফাইন্যান্স টাঙ্গাইল জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্স এর রাজশাহী বিভাগের উন্নয়ন সভা এনআরবি ইসলামিক লাইফের ব্যবসা উন্নয়ন সভা অনুষ্ঠিত মুজিববর্ষ বধির দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এনআরবি গ্লোবাল লাইফ ইন্স্যুরেন্সের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

পীরগঞ্জে কিশোর নির্যাতন মামলার এক আসামী গ্রেফতার, বাকীরা পলাতক

আব্দুল করিম, পীরগঞ্জ (ঠাকুরগাঁও) থেকে : ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কিশোর নির্যাতন মামলায় পুলিশ এক আসামীকে গ্রেফতার করলেও বাকীরা পলাতক রয়েছে। তবে আসামীদের গ্রেফতারে চেষ্টা চলছে বলে জানিয়েছে থানা পুলিশ। জানাগেছে পীরগঞ্জ উপজেলার ৫নং সৈয়দপুর ইউনিয়নের উত্তর মাধবপুর গ্রামের সপ্তম শ্রেণির কিশোর ছাত্র বিশাল (১৩) ঢাকিতে করে পাকা আম বিক্রি করে সংসার ও লেখাপড়ার খরচ যোগায়। কিছুদিন আগে আম বিক্রির জন্য পীরগঞ্জের মোড় নামক স্থানে পৌঁছালে পূর্ব শত্রুতার জেরধরে ব্যবসায়ী আব্দুল জব্বার মাহালিয়ার নেতৃত্বে কয়েকজন ওই কিশোরকে ধরে রশি দিয়ে বেধে ফেলে। একপর্যায়ে তারা কিশোরকে বেধরক পিটিয়ে মারত্নক আহত করে।
এই ব্যপারে গত ২৩শে জুন পীরগঞ্জ থানায় একটি মামলা দায়ের হলে পুলিশ ব্যবসায়ী আব্দুল জব্বার মাহালিয়া (৫৫) কে গ্রেফতার করে পরদিন জেল-হাজতে প্রেরণ করেন। ওই মামলার আসামীরা হাসান আলী (৩২), মুড়ালিপুর হাই স্কুলে শিক্ষক জইবর আলী ও সূর্য্যপুর বটতলী সরকারি প্রাইমারি স্কুলের পিয়ন মোঃ সাজুকে পুলিশ গ্রেফতার করতে পারেনি। থানা পুলিশ জানায় আসামীরা গ্রেফতার এড়াতে পালিয়ে বেড়াচ্ছে।
অপরদিকে কিশোর নির্যাতনের ঘটনা এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে। স্থানীয়রা অবিলম্বে আসামীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছে।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network