মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ৩ কার্তিক ১৪২৮, দুপুর ১২:০৮
শিরোনাম :
বঙ্গবন্ধুর জন্ম হয়েছিলো বলেই আমরা বাংলাদেশ পেয়েছি – ড. হারুন অর রশিদ বিশ্বাস মুলাদীতে শারদীয় দুর্গোৎসবে আইন শৃঙ্খলা রক্ষায় পুলিশের মতবিনিময় খুলনায় স্বদেশ ইসলামী লাইফের বিশেষ উন্নয়ন সভা ঢাকা এঞ্জেল লায়ন্স ক্লাবের উদ্যোগে বৃক্ষরোপন, খাদ্য ও মাস্ক বিতরন ৪ শতাংশ সুদে ঋণ দেবে লংকাবাংলা ফাইন্যান্স টাঙ্গাইল জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্স এর রাজশাহী বিভাগের উন্নয়ন সভা এনআরবি ইসলামিক লাইফের ব্যবসা উন্নয়ন সভা অনুষ্ঠিত মুজিববর্ষ বধির দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এনআরবি গ্লোবাল লাইফ ইন্স্যুরেন্সের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

দেওয়ানগঞ্জের সানন্দবাড়ীতে ছাত্রলীগ নেতার বাড়িতে প্রতিপক্ষের হামলা

এস এম দেলোয়ার হোসেন, দেওয়ানগঞ্জ (জামালপুর) থেকে : দেওয়ানগঞ্জের সানন্দাবাড়ীতে ছাত্রলীগ নেতা বাবুল রানার বাড়িতে হামলা চালিয়েছে প্রতিপক্ষরা। গত ১৪ জুন বিকাল সাড়ে ৩টার দিকে বাবুল রানার বড় চাচা আব্দুস সাত্তার ও চাচাতো ভাই শাহ জামালের নেতৃত্বে এ হামলা চালানো হয়।
জানাগেছে মায়ের নামে খরিদ করা ০৬ শতাংশ জমি নিয়ে জামালপুর জেলা ছাত্রলীগের সাবেক উপ সম্পাদক বাবুল রানার সাথে তার বড় চাচা আব্দুস সাত্তার ও চাচাতো ভাই শাহ জামালের সাথে বিরোধ চলে আসছিলো। বিরোধের জেরধরে প্রতিপক্ষরা গত ১৪ জুন বিকাল সাড়ের ৩টার দিকে জামালপুর জেলা ছাত্রলীগের সাবেক উপ-সম্পাদক বাবুল রানার বাড়িঘর ভাংচুর ও তার পরিবারের উপর বর্বরোচিত হামলা চালায়।
বাবুল রানার পরিবারের সদস্যরা জানায়, প্রতিপক্ষের লোকজন হামলা চালিয়ে বাবুল রানাকে হত্যার উদ্দেশ্যে মাথায় চাপাতি দিয়ে উপর্যপুরি আঘাত করে ফিরে যাওয়ার পথে রাস্তায় তার বড় ভাই মুকুল এবং তালই কে পেয়ে মটর সাইকেলের গতিরোধ করে দুজনের মাথাতেই আঘাত করে হাড়ফাটা জখম করে। এসময় বাবুল রানার ডাকচিৎকারে তার মেঝ চাচা এগিয়ে এলে হামলাকারীরা তাকেও গুরুত্বর জখম করে।
পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে সানন্দবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে আহতদের দেওয়ানগঞ্জ সরকারি হসপিটালে প্রেরণ করা হয়।
এঘটনায় বাবুল বাদী হয়ে দেওয়ানগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন। বাবুল রানা জানান, তার চাচা ও চাচাতো ভাইয়েরা শিশুকাল থেকেই তাদের নানান ভাবে নির্যাতন, নিপীড়ন করে আসতেছে।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network