বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, বিকাল ৫:২৯
শিরোনাম :
বঙ্গবন্ধুর মাজারে বাংলাদেশ সম্পাদক ফোরামের শ্রদ্ধা নিবেদন জাতীয় শোক দিবসে পতাকা উত্তোলন বিষয়ক নির্দেশনা দেশের সমুদ্র বন্দরসমূহে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত গৃহহীনদের ঘর দেওয়া বর্তমান সরকারের যুগান্তকারী পদক্ষেপ : পরিকল্পনামন্ত্রী তাজিয়া মিছিলের মধ্য দিয়ে পবিত্র আশুরা পালিত  স্বাধীনতা সংগ্রামে বঙ্গমাতার নেপথ্য ভূমিকা তুলে ধরলেন প্রধানমন্ত্রী আগামী দিনের নারীদের জন্য অনুপ্রেরণা হয়ে থাকবেন বঙ্গমাতা: স্পিকার  নির্বাচন হতে না দেয়ার আস্ফালন করে লাভ নেই : ওবায়দুল কাদের ওয়ান ব্যাংক ও ম্যাক্সিস সিস্টেমসের চুক্তি স্বাক্ষর বঙ্গমাতার জন্মদিনে জনতা ব্যাংকের দোয়া মাহফিল
Logo

দেওয়ানগঞ্জের সানন্দবাড়ীতে ছাত্রলীগ নেতার বাড়িতে প্রতিপক্ষের হামলা



দেওয়ানগঞ্জের সানন্দবাড়ীতে ছাত্রলীগ নেতার বাড়িতে প্রতিপক্ষের হামলা
https://ganobarta.com/archives/1345

এস এম দেলোয়ার হোসেন, দেওয়ানগঞ্জ (জামালপুর) থেকে : দেওয়ানগঞ্জের সানন্দাবাড়ীতে ছাত্রলীগ নেতা বাবুল রানার বাড়িতে হামলা চালিয়েছে প্রতিপক্ষরা। গত ১৪ জুন বিকাল সাড়ে ৩টার দিকে বাবুল রানার বড় চাচা আব্দুস সাত্তার ও চাচাতো ভাই শাহ জামালের নেতৃত্বে এ হামলা চালানো হয়।
জানাগেছে মায়ের নামে খরিদ করা ০৬ শতাংশ জমি নিয়ে জামালপুর জেলা ছাত্রলীগের সাবেক উপ সম্পাদক বাবুল রানার সাথে তার বড় চাচা আব্দুস সাত্তার ও চাচাতো ভাই শাহ জামালের সাথে বিরোধ চলে আসছিলো। বিরোধের জেরধরে প্রতিপক্ষরা গত ১৪ জুন বিকাল সাড়ের ৩টার দিকে জামালপুর জেলা ছাত্রলীগের সাবেক উপ-সম্পাদক বাবুল রানার বাড়িঘর ভাংচুর ও তার পরিবারের উপর বর্বরোচিত হামলা চালায়।
বাবুল রানার পরিবারের সদস্যরা জানায়, প্রতিপক্ষের লোকজন হামলা চালিয়ে বাবুল রানাকে হত্যার উদ্দেশ্যে মাথায় চাপাতি দিয়ে উপর্যপুরি আঘাত করে ফিরে যাওয়ার পথে রাস্তায় তার বড় ভাই মুকুল এবং তালই কে পেয়ে মটর সাইকেলের গতিরোধ করে দুজনের মাথাতেই আঘাত করে হাড়ফাটা জখম করে। এসময় বাবুল রানার ডাকচিৎকারে তার মেঝ চাচা এগিয়ে এলে হামলাকারীরা তাকেও গুরুত্বর জখম করে।
পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে সানন্দবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে আহতদের দেওয়ানগঞ্জ সরকারি হসপিটালে প্রেরণ করা হয়।
এঘটনায় বাবুল বাদী হয়ে দেওয়ানগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন। বাবুল রানা জানান, তার চাচা ও চাচাতো ভাইয়েরা শিশুকাল থেকেই তাদের নানান ভাবে নির্যাতন, নিপীড়ন করে আসতেছে।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network