বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, বিকাল ৪:৫২

কালকিনি প্রেসক্লাবের ১০ম সম্মেলন ২৯ জুন ॥ নতুন নেতৃত্বে আসছেন কারা?

সঞ্জয় সরকার, কালকিনি (মাদারীপুর) থেকে : কালকিনি প্রেসক্লাবের ১০ম সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ২৯ জুন। ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে উপজেলার প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার কর্মীদের প্রাণের সংগঠন কালকিনি প্রেসক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে সদস্যদের মাসিক চাঁদা পরিশোধসহ ভোটার তালিকা চুড়ান্ত করনের যাবতীয় প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

মহামারী নোবেল করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে সামাজিক দূরত্ব নিশ্চিতে জনসমাগম এড়াতে কোন অতিথিদের নিমন্ত্রন করা হবেনা বলে সিদ্ধান্ত নিয়েছে প্রেসক্লাবের বর্তমান কার্যকরী পরিষদ। তবে গুরুত্বপূর্ন পদে আসতে সদস্যদের ভোট নিজের ঝুঁড়িতে আনতে ইতিপূর্বে সদস্যরা একে অপরের প্রতি সৌহাদ্যপূর্ন আচরন করা সহ সু-সম্পর্ক বজায় রাখতে নিয়মিত যোগাযোগ রক্ষা করে যাচ্ছেন। সম্মেলনে নতুন নেতৃত্বে আসছেন কারা? এনিয়ে সর্বমহলে কৌতুহল দেখা দিয়েছে।
কালকিনি উপজেলার সাংবাদিকতাদের নিরাপত্তা ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের নিশ্চয়তার লক্ষে ২০১১সালে পরিচ্ছন্ন ইমেজের সাংবাদিক ইকবাল হোসেন কালকিনি উপজেলা প্রেসক্লাব প্রতিষ্ঠা করেন। প্রতিষ্ঠার পর থেকে ক্লাবের সদস্য সংখ্যা বৃদ্ধি পায়।
বর্তমানে কালকিনির প্রথম সাংবাদিক মিজানুর রহমান সভাপতি, সাংবাদিক ইকবাল হোসেন সাধারণ সম্পাদক, বি.এম হানিফ ও খন্দকার শামীম হোসাইন সহ-সভাপতির দায়িত্ব পালন করে যাচ্ছেন।

 

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network