ঢাকামঙ্গলবার , ২৩ মে ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

কুমারখালীতে ছাড়পত্র ছাড়াই চলছে আইসক্রীম ফ্যাক্টরি, জরিমানা-সিলগালা

মোশারফ হোসেন
মে ২৩, ২০২৩ ৮:৪০ পূর্বাহ্ণ
Link Copied!

বৈধ কাগজপত্রাদি না থাকা, ক্ষতিকর ক্যামিকেল ব্যবহার ও অস্বাস্থ্যকর পরিবেশে আইসক্রীম তৈরির অপরাধে তিন ফ্যাক্টরিকে ৩৩ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। এসময় একটি ফ্যাক্টরিকে সাময়িক সিলগালা করা হয়।

সোমবার (২২ মে) বিকেল ৫ টা থেকে সাড়ে ৬ টা পর্যন্ত কুষ্টিয়ার কুমারখালী পৌরসভার তেবাড়িয়া ও আগ্রাকুণ্ডা এলাকায় আদালত পরিচালনা করা হয়। আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আমিরুল আরাফাত। আদালত পরিচালনায় সহযোগীতা করেন খুলনা বিএসটিআইয়ের মাঠকর্মী মো. আব্দুল মান্নান, থানা পুলিশসহ প্রমূখ।

এবিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আমিরুল আরাফাত জানান, বৈধ কাগজপত্রাদি না থাকা, ক্ষতিকর ক্যামিকেল ব্যবহার ও অস্বাস্থ্যকর পরিবেশে আইসক্রীম তৈরির অপরাধে মধুরুচি ফ্যাক্টরিকে ১৫ হাজার টাকা, চয়ন আশা ফ্যাক্টরিকে ৮ হাজার টাকা এবং আশা আইসক্রীম ফ্যাক্টরিকে ১০ হাজার টাকা জরিমানাসহ সিলগালা করা হয়েছে। তিনি আরো জানান, আরো বেশিকিছু আইসক্রীম ফ্যাক্টরির বিরুদ্ধে অভিযোগ রয়েছে। আগামীতে সেগুলোতেও অভিযান চালানো হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।