শনিবার, ৮ মে ২০২১, ২৫ বৈশাখ ১৪২৮, দুপুর ১:২৪
শিরোনাম :
মমতা বন্দ্যোপাধ্যায়কে অভিনন্দন জানালেন পররাষ্ট্রমন্ত্রী মুলাদীতে নবাগত উপজেলা নির্বাহী অফিসার নূর মোহাম্মাদ হোসাইনীর যোগদান মুলাদীতে শুভ্রতা ছড়িয়ে বিদায়ের বেলা সকলের ভালোবাসায় সিক্ত হলেন ইউএনও শুভ্রা দাস মুলাদীতে ইউএনও শুভ্রা দাসকে বিদায়ী সংবর্ধণা মুলাদীতে কর্মহীন দরিদ্রদের মাঝে উপজেলা প্রশাসনের দোকান ও ভ্যান বিতরণ নিজেকে জীবিত প্রমাণ করতে না পারায় ভাতা পাচ্ছেন না অশীতিপর বৃদ্ধা হাচেন ভানু মুলাদীতে থানা পুলিশের উদ্যোগে মাস্ক বিতরণ শিশুদের জীবনকে আলোকিত ও সুন্দর হিসেবে গড়ে তুলুন : প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর আদর্শ ও কর্ম থেকে রাজনীতিবিদদের শিক্ষা নেয়ার আহ্বান রাষ্ট্রপতির বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে দশ দিনের কর্মসূচি আজ থেকে শুরু

স্ব-পরিবারে করোনামুক্ত হলেন মুলাদীর ইউএনও শুভ্রা দাস

আরিফুল হক তারেক : স্বপরিবারে করোনামুক্ত হয়েছেন মুলাদী উপজেলা নির্বাহী অফিসার শুভ্রা দাস। সর্বশেষ পরীক্ষায় তাঁর করোনা নেগেটিভ এসেছে। উপজেলা নির্বাহী অফিসার গণবার্তাকে তথ্যটি নিশ্চিত করেছেন। স্বপরিবারে করোনামুক্ত হওয়ায় তিনি সৃষ্টিকর্তার নিকট অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এবং যারা তাদের অসুস্থতাকালীন মানসিক ভাবে সহযোগিতা করেছেন তাদেরকে ধন্যবাদ জানিয়েছেন।

জানাগেছে গত ১৫জুন ইউএনও শুভ্রা দাসের স্বামী মেহেন্দিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার পিজুস চন্দ্র দে’র নমুনা সংগ্রহ করা হয় এবং ২০জুন করোনা পজেটিভ রিপোর্ট আসলে ব্যক্তিগত চিকিৎসকের পরামর্শে তিনি আইসোলোশনে চলে যান। পরবর্তীতে ২১জুন ইউএনও শুভ্রা দাস ও তার পরিবারের অন্যান্য সদস্যদের নমুনা পরীক্ষার জন্য প্রেরণ করা হলে তাদেরও করোনা পজেটিভ রিপোর্ট আসে। গত ৪ জুলাই ফলোআপের জন্য শুভ্রা দাস ও তার পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য প্রেরণ করা হলে ৫জুলাই করোনা নেগেটিভ রিপোর্ট আসে। গত ১ জুলাই মেহেন্দিগঞ্জের ইউএনও পিজুস চন্দ্র দে’র করোনামুক্ত হওয়ার রিপোর্ট পৌছেছে।

ইউএনও শুভ্রা দাস জানান স্বপরিবারে করোনা আক্রান্ত হওয়ার পরে মুলাদী-মেহেন্দিগঞ্জ উপজেলাসহ বিভিন্ন জায়গার হাজারো মানুষ অনলাইন ও উপাসনালয়ে তাদের জন্য দোয়া প্রার্থনা করেছেন এজন্য তিনি তাদের প্রতি কৃতজ্ঞ। করোনামুক্ত হওয়ায় উপজেলা প্রশাসনের কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে তিনি সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেছেন।

Developed by: NEXTZEN LIMITED