শনিবার, ৮ মে ২০২১, ২৫ বৈশাখ ১৪২৮, দুপুর ১:৪৭
শিরোনাম :
মমতা বন্দ্যোপাধ্যায়কে অভিনন্দন জানালেন পররাষ্ট্রমন্ত্রী মুলাদীতে নবাগত উপজেলা নির্বাহী অফিসার নূর মোহাম্মাদ হোসাইনীর যোগদান মুলাদীতে শুভ্রতা ছড়িয়ে বিদায়ের বেলা সকলের ভালোবাসায় সিক্ত হলেন ইউএনও শুভ্রা দাস মুলাদীতে ইউএনও শুভ্রা দাসকে বিদায়ী সংবর্ধণা মুলাদীতে কর্মহীন দরিদ্রদের মাঝে উপজেলা প্রশাসনের দোকান ও ভ্যান বিতরণ নিজেকে জীবিত প্রমাণ করতে না পারায় ভাতা পাচ্ছেন না অশীতিপর বৃদ্ধা হাচেন ভানু মুলাদীতে থানা পুলিশের উদ্যোগে মাস্ক বিতরণ শিশুদের জীবনকে আলোকিত ও সুন্দর হিসেবে গড়ে তুলুন : প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর আদর্শ ও কর্ম থেকে রাজনীতিবিদদের শিক্ষা নেয়ার আহ্বান রাষ্ট্রপতির বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে দশ দিনের কর্মসূচি আজ থেকে শুরু

মুলাদীতে শিশুদের জন্য ব্যতিক্রম কর্মসূচি ‘রং তুলিতে বঙ্গবন্ধু’

আরিফুল হক তারেক ॥ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষে মুলাদীতে প্রথম বারের মতো প্রাথমিক বিদ্যালয়ের শিশুদের জন্য রং তুলিতে বঙ্গবন্ধু নামে ব্যতিক্রম কর্মসুচির উদ্বোধন করা হয়েছে। বুধবার (১৭ মার্চ) বেলা ১২টায় উপজেলার মুলাদী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে উপজেলা নির্বাহী অফিসার শুভ্রা দাস এ কর্মসূচির উদ্বোধন করেন।

উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোঃ রিয়াজ আলমের উদ্ভাবনী ও সৃজনশীল চিন্তাধারা থেকে প্রাথমিক বিদ্যালয়ের শিশুদের মাঝে বঙ্গবন্ধুকে চিরস্মরণীয় করার লক্ষ্যে এ কর্মসূচির আয়োজন করা হয়। রিয়াজ আলম ইতোপূর্বে উপজেলার প্রাথমিক বিদ্যালয়ে বঙ্গবন্ধু কর্ণার, সততা স্টোরসহ বিভিন্ন কর্মসূচি চালু করে জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ সহকারী শিক্ষা অফিসার হিসেবে পুরস্কার পেয়েছিলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মুলাদী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাশিদা শরীফ। এসময় উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার এস.এম জাকিরুল হাসান, উপজেলা দারিদ্র বিমোচন ফাউণ্ডেশনের কর্মকর্তা মোঃ নুরুল ইসলাম, যুব উন্নয়ন কর্মকর্তা গোলাম মোস্তফা, উপজেলা প্রকল্প কর্মকর্তা আবু হানিফ সিকদার, উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোঃ রিয়াজ আলম, আরিফ খান, নিজাম উদ্দীন খান, চিত্রশিল্পী মহিউদ্দীন আহমেদসহ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ।

Developed by: NEXTZEN LIMITED