শনিবার, ২৪ জুলাই ২০২১, ৯ শ্রাবণ ১৪২৮, রাত ২:০৭

মুলাদীতে মিরাজুল ইসলাম সরদার চরকালেখান ইউনিয়নে চেয়ারম্যান নির্বাচিত

মুলাদী প্রতিনিধি॥ মুলাদী উপজেলার চরকালেখান ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন তরুন সমাজসেবক মিরাজুল ইসলাম মিরাজ সরদার। তিনি গত ২১ জুন বিপুল ভোটের ব্যাবধানে ওই ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হন। মিরাজুল ইসলাম মিরাজ সরদার চরকালেখান ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম শুক্কুর আহমেদ সরদারের পুত্র। জাতীয় পার্টির মনোনয়ন নিয়ে লাঙ্গল প্রতীকে তিনি ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন।

গত ২১ জুন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মুলাদী উপজেলার চরকালেখান ইউনিয়নে মিরাজুল ইসলাম মিরাজ সরদার লাঙ্গল প্রতীকে ৪৬২৭ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ইসলামি আন্দোলন বাংলাদেশ মনোনীত প্রার্থী চরকালেখান ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন খান হাতপাখা প্রতীকে পেয়েছেন ২৫৯২ ভোট। এছাড়া বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা হাজ্বী মো. মোহসীন উদ্দীন খান পেয়েছেন ১৮০২ ভোট এবং স্বতন্ত্র প্রার্থী শফিকুল ইসলাম মিলন মোল্লা পেয়েছেন ৩৬ ভোট।

মিরাজুল ইসলাম মিরাজ সরদার ১৯৯৬ সালে গাছুয়া আঃ কাদের মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি এবং ১৯৯৮ সালে ঢাকার সরকারি বাঙলা কলেজ থেকে এইচএসসি পাস করেন। জনসেবার ব্রত নিয়ে তিনি রাজনীতিতে যোগ দেন এবং বর্তমানে চরকালেখান ইউনিয়ন জাতীয় পাটির যুগ্ম আহ্বায়ক হিসেবে দলকে সংগঠিত করার দায়িত্ব পালন করছেন। মিরাজ সরদার পূর্ব বানীমর্দন চরকালেখান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি হিসেবে ওই বিদ্যালয়ের উন্নয়নের কাজ করছেন। এছাড়া তিনি বিভিন্ন সামাজিক উন্নয়নের সাথে সম্পৃক্ত রয়েছেন।

নব নির্বাচিত চেয়ারম্যান মিরাজুল ইসলাম মিরাজ সরদারের পিতা মরহুম শুক্কুর আহমেদ সরদার তিন বার চরকালেখান ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হন। তার বড়ভাই আব্দুস সবুর সরদার চরকালেখান ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। তার শ্বশুর আলহাজ্ব আঃ ছালাম খান চরকালেখান ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন।

মুলাদী-বাবুগঞ্জ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব গোলাম কিবরিয়া টিপুর স্নেহভাজন মিরাজুল ইসলাম মিরাজ সরদার জানান, তার পিতা, ভাই, শ্বশুর চরকালেখান ইউনিয়নের মানুষের সেবায় নিয়োজিত ছিলেন। ইউনিয়নবাসী তাকে ভালোবেসে চেয়ারম্যান নির্বাচিত করেছেন। এখন ইউনিয়নবাসীর সেবা করাই তার ধর্ম।

সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হওয়ায় তিনি মুলাদী-বাবুগঞ্জ আসনের সংসদ সদস্য, শিক্ষামন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব গোলাম কিবরিয়া টিপুর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন মিরাজুল ইসলাম মিরাজ সরদার। তিনি বলেন, আমি সংসদ সদস্য ও ইউনিয়বাসীর প্রতি কৃতজ্ঞ। আলহাজ্ব গোলাম কিবরিয়া টিপু এমপির সার্বিক দিক নির্দেশণা এবং ইউনিয়নবাসীর আন্তরিক সহযোগিতা থাকলে চরকালেখান ইউনিয়নকে একটি আধুনিক ও মডেল ইউনিয়ন হিসেবে রূপান্তর করবো।

 

 

Developed by: NEXTZEN LIMITED