শনিবার, ৮ মে ২০২১, ২৫ বৈশাখ ১৪২৮, দুপুর ১২:৩৩
শিরোনাম :
মমতা বন্দ্যোপাধ্যায়কে অভিনন্দন জানালেন পররাষ্ট্রমন্ত্রী মুলাদীতে নবাগত উপজেলা নির্বাহী অফিসার নূর মোহাম্মাদ হোসাইনীর যোগদান মুলাদীতে শুভ্রতা ছড়িয়ে বিদায়ের বেলা সকলের ভালোবাসায় সিক্ত হলেন ইউএনও শুভ্রা দাস মুলাদীতে ইউএনও শুভ্রা দাসকে বিদায়ী সংবর্ধণা মুলাদীতে কর্মহীন দরিদ্রদের মাঝে উপজেলা প্রশাসনের দোকান ও ভ্যান বিতরণ নিজেকে জীবিত প্রমাণ করতে না পারায় ভাতা পাচ্ছেন না অশীতিপর বৃদ্ধা হাচেন ভানু মুলাদীতে থানা পুলিশের উদ্যোগে মাস্ক বিতরণ শিশুদের জীবনকে আলোকিত ও সুন্দর হিসেবে গড়ে তুলুন : প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর আদর্শ ও কর্ম থেকে রাজনীতিবিদদের শিক্ষা নেয়ার আহ্বান রাষ্ট্রপতির বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে দশ দিনের কর্মসূচি আজ থেকে শুরু

মিথিলার জীবনের গল্প শোনা যাবে আজ রাতে

মডেল-অভিনেত্রী রাফিয়াৎ রশীদ মিথিলাকে নিয়ে জানতে আগ্রহী ভক্ত-অনুরাগীরা। এবার নিজের জীবনের গল্প শোনাবেন তিনি। সঙ্গে থাকবে অন্যান্য প্রসঙ্গ।

গীতিকার তানভীর তারেকের ফেইসবুক ও ইউটিউব চ্যানেলে ‘জীবন যেখানে যেমন’ নামের একটি আড্ডা প্রচার হচ্ছে নিয়মিত। এখানে শোবিজসহ সমাজের নানান স্তরের বিখ্যাত ব্যক্তিরা আড্ডা দিয়ে থাকেন। অনুষ্ঠানের এবারের অতিথি হয়ে আসছেন মিথিলা।

তানভীর তারেকের গ্রন্থনা ও সঞ্চালনায় বুধবার রাত ১০টার আড্ডার অতিথি হিসেবে থাকবেন মিথিলা। তিনি জানাবেন জীবনের জানা-অজানা অনেক গল্প। এ প্রসঙ্গে তানভীর তারেক বলেন, “মিথিলা দেশের গুণী একজন শিল্পী। অথচ তার ব্যক্তিজীবনের কিছু বিচ্ছিন্ন প্রেম-অপ্রেমের গল্প, কিংবা দেশের অন্যতম জনপ্রিয় তারকা তাহসানের সাথে প্রেম-বিয়ে অতঃপর বিচ্ছেদ বা ওপার বাংলার সবচেয়ে আলোচিত নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ের খবর ছাড়া তার জীবনের অন্য কোনো বিষয়বস্তুকে আলোচনায় টানি না আমরা। এসব আমাকে বিস্মিত করে; লজ্জাও দেয়।

একজন গণমাধ্যমকর্মী হিসেবে মিথিলার অনেক সাফল্যই আমি উপলব্ধি করি যা সমাজের মানুষ বিশেষ করে নারীর জন্য অনুপ্রেরণার। এ কারণেই আজ রাতে জীবনের নানান ছোট গল্প শুনতে চাইব মিথিলার কাছে। আশা করছি দর্শকদের জন্যও এটি দারুণ উপভোগ্য হবে।” ইতিমধ্যে ‘জীবন যেখানে যেমন’র ৩৯টি পর্ব প্রচার হয়েছে।

Developed by: NEXTZEN LIMITED