শনিবার, ৮ মে ২০২১, ২৫ বৈশাখ ১৪২৮, দুপুর ১:১৫
শিরোনাম :
মমতা বন্দ্যোপাধ্যায়কে অভিনন্দন জানালেন পররাষ্ট্রমন্ত্রী মুলাদীতে নবাগত উপজেলা নির্বাহী অফিসার নূর মোহাম্মাদ হোসাইনীর যোগদান মুলাদীতে শুভ্রতা ছড়িয়ে বিদায়ের বেলা সকলের ভালোবাসায় সিক্ত হলেন ইউএনও শুভ্রা দাস মুলাদীতে ইউএনও শুভ্রা দাসকে বিদায়ী সংবর্ধণা মুলাদীতে কর্মহীন দরিদ্রদের মাঝে উপজেলা প্রশাসনের দোকান ও ভ্যান বিতরণ নিজেকে জীবিত প্রমাণ করতে না পারায় ভাতা পাচ্ছেন না অশীতিপর বৃদ্ধা হাচেন ভানু মুলাদীতে থানা পুলিশের উদ্যোগে মাস্ক বিতরণ শিশুদের জীবনকে আলোকিত ও সুন্দর হিসেবে গড়ে তুলুন : প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর আদর্শ ও কর্ম থেকে রাজনীতিবিদদের শিক্ষা নেয়ার আহ্বান রাষ্ট্রপতির বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে দশ দিনের কর্মসূচি আজ থেকে শুরু

‘বুড়ো জামাই’হয়ে আসছেন জাহিদ হাসান

জাকির হোসেন উজ্জ্বল রচিত নাটক ‘বুড়ো জামাই’। হানিফ খান ও আহমেদ রোহান রুবেলের পরিচালনায় ৭ পর্বের এ ধারাবাহিকটিতে বুড়ো জামাই চরিত্রে অভিনয় করেছেন জাহিদ হাসান।

অন্যান্যদের মধ্যে আরও অভিনয় করেছেন- কেয়া পায়েল, সাজু খাদেম, আরফান আহমেদ, মুনিরা মিঠু, মানসি প্রকৃতি, অনুভব, মমিন বাবু, আনিসুর রহমান ও চাঁদনী।

নাটকেরে গল্পে দেখা যাবে, পরিবারের কাউকে না জানিয়ে হঠাৎ বিয়ে করে বাড়িতে জামাই নিয়ে হাজির হয় রহমান সাহেবের মেয়ে দিয়া। হঠাৎ বিয়ে নিয়ে কারও কোনো কথা না থাকলেও কাঁচাপাকা চুল-দাড়িওয়ালা ফরহাদকে জামাই হিসেবে পরিবারের কেউ মানতে পারছেন না।

বাড়িতে আসেন রহমান সাহেবের আরও দুই মেয়ে ও তাদের জামাই। তারাও মানতে পারে না ছোট বোনের এমন বুড়ো জামাইকে।

এদিকে বুড়ো জামাই ফরহাদকে দেখেই ক্ষ্যাপে যান দিয়ার ফুপু রেশমী। কারণ এক সময় এই ফরহাদই বিয়ের জন্য তাকে দেখতে এসেছিল। ‘বুড়ো জামাই’ নিয়ে একের পর এক পরিবারের মধ্যে শুরু হয় অশান্তি। পরিবারের কেউ চায় না ফরহাদের হাতে দিয়াকে তুলে দিতে। কিন্তু নাছোরবান্দা ফরহাদ তার বউকে নিয়েই যাবে। এ নিয়ে পুরো বাড়িতে শুরু হয় হিজিবিজি কাণ্ড। এভাবেই এগিয়ে চলে নাটকের গল্প।

নাটকের পরিচালক হানিফ খান বাংলানিউজকে জানান, ঈদুল আজহায় ৭ পর্বের এ ধারাবাহিক নাটকটি বৈশাখী টেলিভিশনে প্রচারিত হবে। ঈদের আগের দিন থেকে প্রতিদিন রাত ৯ টা ২০ মিনিটে নাটকটি প্রচার হবে বলে জানান হানিফ।

Developed by: NEXTZEN LIMITED