শনিবার, ৮ মে ২০২১, ২৫ বৈশাখ ১৪২৮, দুপুর ১২:৩৭
শিরোনাম :
মমতা বন্দ্যোপাধ্যায়কে অভিনন্দন জানালেন পররাষ্ট্রমন্ত্রী মুলাদীতে নবাগত উপজেলা নির্বাহী অফিসার নূর মোহাম্মাদ হোসাইনীর যোগদান মুলাদীতে শুভ্রতা ছড়িয়ে বিদায়ের বেলা সকলের ভালোবাসায় সিক্ত হলেন ইউএনও শুভ্রা দাস মুলাদীতে ইউএনও শুভ্রা দাসকে বিদায়ী সংবর্ধণা মুলাদীতে কর্মহীন দরিদ্রদের মাঝে উপজেলা প্রশাসনের দোকান ও ভ্যান বিতরণ নিজেকে জীবিত প্রমাণ করতে না পারায় ভাতা পাচ্ছেন না অশীতিপর বৃদ্ধা হাচেন ভানু মুলাদীতে থানা পুলিশের উদ্যোগে মাস্ক বিতরণ শিশুদের জীবনকে আলোকিত ও সুন্দর হিসেবে গড়ে তুলুন : প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর আদর্শ ও কর্ম থেকে রাজনীতিবিদদের শিক্ষা নেয়ার আহ্বান রাষ্ট্রপতির বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে দশ দিনের কর্মসূচি আজ থেকে শুরু

বাজি ধরা হচ্ছে কিয়ারা আদভানিকে নিয়ে

বক্স অফিস মাতানো সিনেমা উপহার দিতে না পারলেও বলিউডে খুব কম সময়ে বেশ সফলতার মুখ দেখেছেন কিয়ারা আদভানি। তবে এবার হয়তো সেই অভিজ্ঞতাও হতে যাচ্ছে তার।

সিনেমার বড় বাজেট মানেই বড় বাজি। এবার সেই বাজি ধরা হচ্ছে কিয়ারাকে নিয়ে। তবে বলিউডের কোনো সিনেমা নয়, এবার দক্ষিণী সিনেমায় দেখা যাবে তাকে। নির্মাতা নাগ অশ্বিনের একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন প্রভাস। এখন পর্যন্ত সিনেমার নাম ‘প্রভাস ২১’। পরবর্তীতে তা পরিবর্তন হতে পারে।

সিনেমাটিতে প্রভাসের বিপরীতে কে অভিনয় করবেন তা নিয়ে চলছে জল্পনা। প্রথমে নায়িকা চরিত্রের জন্য ক্যাটরিনা কাইফ, আলিয়া ভাট, দীপিকা পাড়ুকোনের নামও শোনা গেলেও বর্তমানে এ তালিকার শীর্ষে রয়েছেন কিয়ারা। মানে, আনুষ্ঠানিকভাবে ঘোষণা না আসলেও ‘প্রভাস ২১’ সিনেমার জন্য কিয়ারাকেই নির্বাচন করা হয়েছে।

সায়েন্স ফিকশন ঘরানার বিগ বাজেটের এই সিনেমায় দীপিকাকে নিতে চেয়েছিলেন নির্মাতা নাগ অশ্বিন। কিন্তু মোটা অঙ্কের পারিশ্রমিক চেয়েছেন তিনি।

শুধু তাই নয়, সিনেমার হিন্দি সংস্করণের থিয়েটিক্যাল স্বত্ত্বও দাবি করেছেন দীপিকা। এ কারণেই তাকে এ সিনেমা থেকে বাদ দেওয়া হয়েছে।

Developed by: NEXTZEN LIMITED