শনিবার, ৮ মে ২০২১, ২৫ বৈশাখ ১৪২৮, দুপুর ২:১৫
শিরোনাম :
মমতা বন্দ্যোপাধ্যায়কে অভিনন্দন জানালেন পররাষ্ট্রমন্ত্রী মুলাদীতে নবাগত উপজেলা নির্বাহী অফিসার নূর মোহাম্মাদ হোসাইনীর যোগদান মুলাদীতে শুভ্রতা ছড়িয়ে বিদায়ের বেলা সকলের ভালোবাসায় সিক্ত হলেন ইউএনও শুভ্রা দাস মুলাদীতে ইউএনও শুভ্রা দাসকে বিদায়ী সংবর্ধণা মুলাদীতে কর্মহীন দরিদ্রদের মাঝে উপজেলা প্রশাসনের দোকান ও ভ্যান বিতরণ নিজেকে জীবিত প্রমাণ করতে না পারায় ভাতা পাচ্ছেন না অশীতিপর বৃদ্ধা হাচেন ভানু মুলাদীতে থানা পুলিশের উদ্যোগে মাস্ক বিতরণ শিশুদের জীবনকে আলোকিত ও সুন্দর হিসেবে গড়ে তুলুন : প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর আদর্শ ও কর্ম থেকে রাজনীতিবিদদের শিক্ষা নেয়ার আহ্বান রাষ্ট্রপতির বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে দশ দিনের কর্মসূচি আজ থেকে শুরু

বন্যা দুর্গতদের জেলা প্রশাসনের রুটি বিতরণ

গণবার্তা রিপোর্ট: জামালপুরে আবারও যমুনার পানি বাড়তে শুরু করায় সার্বিক বন্যা পরিস্থিতির অবনতির শঙ্কা দেখা দিয়েছে। বুধবার বিকেলে বাহাদুরাবাদ পয়েন্টে যমুনার পানি বিপৎসীমার ৮৫ সেন্টিমিটার ওপর দিয়ে প্রবাহিত হয়েছে।

সরিষাবাড়ীর কামরাবাদ ইউনিয়নের শুয়াকৈরে ঝিনাই নদীর ওপর ২০০ মিটার ব্রিজের দেবে যাওয়া দুটি গার্ডার ও স্প্যানসহ ৪০ মিটার পানির তোড়ে নদীতে বিলীন হয়ে ১৫ টি গ্রামের সঙ্গে উপজেলা সদরের যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গেছে।

এদিকে জেলা প্রশাসনের পক্ষ থেকে বন্যা দুর্গতদের জন্য বুধবার দুপুরে থেকে জামালপুর সার্কিট হাউসে শুরু করা হয়েছে রুটি তৈরি কার্যক্রম। তবে দুর্গত অনেক এলাকায় এখনো রয়েছে ত্রাণ না পাওয়ার অভিযোগ।

জেলা প্রশাসক মো. এনামুল হক জানান, যেসব এলাকায় রান্না করে খাওয়ার সমস্যা সেসব এলাকায় শুকনো ও রান্না করা খাবার বিতরণ করা হচ্ছে। এর অংশ হিসেবে বন্যা দুর্গতদের জন্য প্রতিদিন ৪ হাজার রুটি তৈরির লক্ষ্যমাত্রা নিয়ে রুটি তৈরি ও বিতরণ কার্যক্রম শুরু করা হয়েছে।

Developed by: NEXTZEN LIMITED