শনিবার, ২৪ জুলাই ২০২১, ৯ শ্রাবণ ১৪২৮, রাত ১:০৩

পুত্রসন্তানের বাবা হলেন সংগীতশিল্পী হাবিব

বিনোদন ডেস্ক : আবারো বাবা হলেন শ্রোতাপ্রিয় সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ। ৭ জুলাই নগরীর ইউনিভার্সেল মেডিক্যাল কলেজ হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দেন হাবিবের স্ত্রী আফসানা চৌধুরী (শিফা)। মা-ছেলে সুস্থ আছেন। ৮ জুলাই রাতে হাবিব তার ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্ট থেকে এ তথ্য জানান।
খুশির খবর জানিয়ে হাবিব লিখেন ‘মহান আল্লাহ আমাকে ও শিফাকে একটি পুত্রসন্তান দিয়েছেন। আমরা তার নাম রেখেছি আয়াত। সবাই আমাদের সন্তানের জন্য দোয়া করবেন।’
গত ১২ জানুয়ারি, হাবিব তার তৃতীয় বিয়ের ঘোষণা দেন। এও জানান, মহামারি করোনার কারণে ছোট পরিসরে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। তবে কবে হাবিব-শিফা বিয়ে করেছেন এ তথ্য জানাননি।
পপস্টার ফেরদৌস ওয়াহিদের পুত্র হাবিব ওয়াহিদ। ২০০৩ সালে লুবায়না নামে এক মেয়েকে ভালোবেসে বিয়ে করেছিলেন হাবিব। কিন্তু এ সংসার বেশিদিন টেকেনি। তারপর ২০১১ সালে চট্টগ্রামে এক কনসার্টে গান গাইতে গিয়ে গোপনে রেহানকে বিয়ে করেন হাবিব। এ ঘরে তাদের একটি পুত্রসন্তান রয়েছে। ২০২০ সালের শুরুতে এ সংসারেরও ইতি টানেন এই সংগীতশিল্পী।
জানা যায়, হাবিবের তৃতীয় স্ত্রী আফসানা চৌধুরী শিফা ইডেন মহিলা কলেজে মার্কেটিং বিভাগের শিক্ষার্থী। পাশাপাশি মডেলিং ও অভিনয় করেন তিনি।

Developed by: NEXTZEN LIMITED