শনিবার, ২৪ জুলাই ২০২১, ৯ শ্রাবণ ১৪২৮, রাত ১:১৮

দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন পপুলার লাইফের সিইও বিএম ইউসুফ আলী

স্টাফ রিপোর্টার : দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন দেশের অন্যতম স্বনামধন্য বীমা প্রতিষ্ঠান পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানীর সুযোগ্য মুখ্য নির্বাহী কর্মকর্তা, বাংলাদেশ ইন্স্যুরেন্স ফোরামের প্রেসিডেন্ট ও বাংলাদেশ ইন্স্যুরেন্স এ্যাসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটির সদস্য বি এম ইউসুফ আলী।

তিনি এক শুভেচ্ছা বার্তায় বলেন, মুসলমানদের ঐতিহ্যবাহী ধর্মীয় আয়োজন পবিত্র ঈদুল আযহা। এই দিনে সকলেই তার প্রিয় বস্তুকে আল্লাহর নামে কোরবানি করেন। কুরবানীর মাধ্যমে আল্লাহর সন্তুষ্ট অর্জন করা যায়। তাই আমরা সবাই স্বাস্থ্যবিধি মেনে ঈদের আনন্দ উপভোগ করব।

বিএম ইউসুফ আলী পপুলার লাইফের সকল বীমা গ্রাহক, শুভানুধ্যায়ী, কর্মকর্তা ও কর্মচারীসহ দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জ্ঞাপন করেন। তিনি আরোও বলেন, করোনোর এই সঙ্কট মুহুর্তে সবাইকে সতর্কতার সাথে নিরাপদ দূরত্ব বজায় রেখে জীবন যাপন করতে হবে। দেশের এই ক্লান্তিলগ্নে সকল বিত্ত্বশালীদের মানুষের কল্যাণে নিয়োজিত থাকতে অনুরোধ জানিয়েছেন।

বীমা শিল্পকে মানুষের কল্যাণে নিবেদিত রাখতে বিএম ইউসুফ আলী নিরলস মেধা ও শ্রম দিয়ে যাচ্ছেন। তিনি করোনোর এই সঙ্কটে সকলকে নিরাপদে ও সুস্থ্য থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

Developed by: NEXTZEN LIMITED