শনিবার, ২৪ জুলাই ২০২১, ৯ শ্রাবণ ১৪২৮, রাত ১:৪০

কালকিনি পৌর নির্বাচনে মনোনয়ন জমা দিলেন আওয়ামীলীগ প্রার্থী হানিফ

সঞ্জয় সরকার (কালকিনি) : মাদারীপুরের কালকিনি পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিলেন সাবেক কালিকিনি থানা আওয়ামীলীগের সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী এস এম হানিফ।। রোববার দুপুর ১টায় শতাধিক নেতাকর্মী ও সমর্থক নিয়ে উপজেলার নির্বাচন কর্মকর্তা শেখ বদরউদ্দিন এর হাতে মনোনয়নপত্র জমা দেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন- কালকিনি উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর গোলাম ফারুক, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বর্তমান উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তৌফিক উজ্জামান শাহীন, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি সৈয়দ আবুল বাসার, পৌর আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আবুল বাসার সরদার, সাবেক কেন্দ্রীয় কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক শাকিলুর রহমান সোহাগ তালুকদার, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট সোহেল তালুকদার, উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহাজালাল হাওলাদার, উপজেলা আওয়মালিগের দপ্তর সম্পাদক বেল্লাল সরদার, পৌর আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাজ্জাদ হোসেন রিপন, পৌর আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক বি এম হানিফসহ উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতারা। এসময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে হানিফ বলেন, আমি ছাত্রজীবন থেকেই আওয়ামী লীগের রাজনীতি করে আসছি। আমি দীর্ঘদিন ধরে কালিকিনি থানা আওয়ামীলীগের সদস্য ছিলাম। আমাকে নিয়ে যারা মিথ্যা ও বানোয়াট মন্তব্য করেছেন তা সঠিক নয়। আমি দীর্ঘদিন ধরেই আওয়ামীলীগের সাথে আছি এবং ভবিষ্যতেও থাকবো। তিনি বলেন, আমার পিতা কালকিনি উপজেলা আওয়ামীলীগের প্রতিষ্ঠালগ্ন থেকেই সভাপতি ছিলেন। সুধু তাই নয় আমার পরিবারের সদস্যরাও আওয়ামীলীগের সাথে জরিত আছে।
এসময় তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানান। তিনি আজ আমাকে যে পুরস্কার হাতে তুলে দিয়েছেন আমি অবশ্যই জয়ী হয়ে তার ভাবমূর্তি অক্ষুন্ন রাখবো। এছাড়া তিনি মাদারীপুর-৩ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুস সোবাহান গোলাপকে ধন্যবাদ জানান।
তিনি নির্বাচনে জয়ী হয়ে সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদকমুক্ত সুন্দর ও পরিচ্ছন্ন একটি ডিজিটাল কালিকনি পৌরসভা হিসেবে রূপান্তরিত করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। এছাড়া আগামী ১৪ ফেব্রুয়ারি নির্বাচনে নৌকা প্রতীককে জয়ের লক্ষে দলবল নির্বিশেষে তিনি সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।
উল্লেখ্য নির্বাচনের মনোনয়নপত্র দাখিলের ছিল আজ (১৭ জানুয়ারি) শেষ দিন। এছাড়া যাচাই-বাছাই ১৯ জানুয়ারি, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ২৬ জানুয়ারী এবং ভোটগ্রহণ ১৪ ফেব্রুয়ারি।

Developed by: NEXTZEN LIMITED