শনিবার, ৮ মে ২০২১, ২৫ বৈশাখ ১৪২৮, দুপুর ১:৪৯
শিরোনাম :
মমতা বন্দ্যোপাধ্যায়কে অভিনন্দন জানালেন পররাষ্ট্রমন্ত্রী মুলাদীতে নবাগত উপজেলা নির্বাহী অফিসার নূর মোহাম্মাদ হোসাইনীর যোগদান মুলাদীতে শুভ্রতা ছড়িয়ে বিদায়ের বেলা সকলের ভালোবাসায় সিক্ত হলেন ইউএনও শুভ্রা দাস মুলাদীতে ইউএনও শুভ্রা দাসকে বিদায়ী সংবর্ধণা মুলাদীতে কর্মহীন দরিদ্রদের মাঝে উপজেলা প্রশাসনের দোকান ও ভ্যান বিতরণ নিজেকে জীবিত প্রমাণ করতে না পারায় ভাতা পাচ্ছেন না অশীতিপর বৃদ্ধা হাচেন ভানু মুলাদীতে থানা পুলিশের উদ্যোগে মাস্ক বিতরণ শিশুদের জীবনকে আলোকিত ও সুন্দর হিসেবে গড়ে তুলুন : প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর আদর্শ ও কর্ম থেকে রাজনীতিবিদদের শিক্ষা নেয়ার আহ্বান রাষ্ট্রপতির বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে দশ দিনের কর্মসূচি আজ থেকে শুরু

আমিরাতেই হচ্ছে আইপিএল ২০২০!

গুঞ্জনটা আগেই ছিল। অবশেষে এবছরের টি-টোয়েন্টি বিশ্বকাপ স্থগিত হওয়ার একদিন পরেই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২০ আসরের ভেন্যু চূড়ান্ত করা হলো।

মঙ্গলবার (২১ জুলাই) ভেন্যুর ব্যাপারে আইপিএল চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল ক্রিকবাজকে নিশ্চিত করেছেন। জানা যায়, আমিরাতে আইপিএল আয়োজনের ব্যাপারে এবং ক্রিকেটার ও কর্মকর্তাদের সেখানে ভ্রমণের জন্য আসরটির গভর্নিং কাউন্সিল ইতোমধ্যে ভারত সরকারের কাছে চিঠি লিখেছে।

ব্রিজেশ বলেন, ‘আমিরাতে টুর্নামেন্টটি আয়োজনের ব্যাপারে আমরা সরকারের কাছে অনুমতি চেয়েছি। তারিখ এখনও নিশ্চিত হয়নি। এটি আইপিএলের পরবর্তী জিসিতে নির্ধারণ করা হবে, যেটি আগামী ৭ থেকে ১০ দিনের মধ্যে হতে পারে। ’

এর আগে করোনা ভাইরাসের কারণে ভারত লকডাউন হলে সূচি অনুযায়ী গত মার্চেই অনুষ্ঠেয় আইপিএল স্থগিত করা হয় । তবে বিসিসিআই আসরটি আয়োজনের জন্য শ্রীলঙ্কা, নিউজিল্যান্ড অথবা আমিরাতকে লক্ষ্য করে। আর গত মাসে এমিরেটস ক্রিকেট বোর্ড আইপিএল আয়োজনের ব্যাপারে প্রস্তাব দেয়।

Developed by: NEXTZEN LIMITED