শনিবার, ৮ মে ২০২১, ২৫ বৈশাখ ১৪২৮, দুপুর ১২:৫৬
শিরোনাম :
মমতা বন্দ্যোপাধ্যায়কে অভিনন্দন জানালেন পররাষ্ট্রমন্ত্রী মুলাদীতে নবাগত উপজেলা নির্বাহী অফিসার নূর মোহাম্মাদ হোসাইনীর যোগদান মুলাদীতে শুভ্রতা ছড়িয়ে বিদায়ের বেলা সকলের ভালোবাসায় সিক্ত হলেন ইউএনও শুভ্রা দাস মুলাদীতে ইউএনও শুভ্রা দাসকে বিদায়ী সংবর্ধণা মুলাদীতে কর্মহীন দরিদ্রদের মাঝে উপজেলা প্রশাসনের দোকান ও ভ্যান বিতরণ নিজেকে জীবিত প্রমাণ করতে না পারায় ভাতা পাচ্ছেন না অশীতিপর বৃদ্ধা হাচেন ভানু মুলাদীতে থানা পুলিশের উদ্যোগে মাস্ক বিতরণ শিশুদের জীবনকে আলোকিত ও সুন্দর হিসেবে গড়ে তুলুন : প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর আদর্শ ও কর্ম থেকে রাজনীতিবিদদের শিক্ষা নেয়ার আহ্বান রাষ্ট্রপতির বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে দশ দিনের কর্মসূচি আজ থেকে শুরু

আগৈলঝাড়ায় কিশোরীকে অপহরণ ও ধর্ষণ ॥ গ্রেফতার-১

সাকিব খান, আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি ॥ বরিশালের আগৈলঝাড়ায় কিশোরীকে অপহরন করে নিয়ে নাজিরপুর উপজেলার মাটিভাঙ্গা গ্রামে একটি ঘরে অটকরেখে একাধিকবার ধর্ষনের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই কিশোরী আগৈলঝাড়া থানায় মামলা দায়ের করেছেন। মামলার সূত্রে পুলিশ আকলিমা বেগম নামের এক আসামীকে গ্রেফতার করেছে। ধর্ষিতাকে ডাক্তারী পরীক্ষার জন্য বরিশাল মেডিকেল কলেজ প্রেরন করা হয়েছে।
মামলা সূত্রে জানা গেছে, গত ১৬ মার্চ সন্ধ্যায় আগৈলঝাড়া উপজেলার রত্নপুর ইউনিয়নের রত্নপুর গ্রামের সাহেদ শেখের স্ত্রী আকলিমা বেগম ও তার লোকজন এক কিশোরী (১৫)কে অপহরন করে নাজিরপুর উপজেলার মাটিভাঙ্গা গ্রামে আকলিমার আত্নীয় এর বাড়িতে আটকে রাখেন। ওই সময় আকলিমা বেগম তার লোকজন দিয়ে ওই কিশোরীকে একাধিকবার ধর্ষন করায়। কিশোরী বৃহস্পতিবার কোন রকম পালিয়ে আসেন নিজ বাড়ি আগৈলঝাড়ায়। কিশোরী এলাকাবাসীর সহযোগীতায় বৃহস্পতিবার আগৈলঝাড়া থানায় এসে কিশোরী বাদী হয়ে আকলিমা বেগমসহ ৪ জনকে আসামীকে থানায় অপহরন ও ধর্ষনের অভিযোগে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। মামলা নং-১২।
মামলার তদন্তকারী কর্মকর্তা আগৈলঝাড়া থানা এসআই তৈয়বুর রহমান জানান, ওই মামলার অন্যতম আসামী আকলিমা বেগমকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতকে শুক্রবার সকালে বরিশাল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে। ধর্ষিতাকে ডাক্তারী পরীক্ষার জন্য বরিশাল শের-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। মামলা তদন্ত চলছে। বাকী আসামীদের গ্রেফতারে অভিজান চলছে।
এব্যাপারে আগৈলঝাড়া থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আফজাল হোসেন সাংবাদিকদের জানান, কিশোরীর অভিযোগের ভিত্তিতে থানায় মামলা রেকর্ড করা হয়েছে। একজন অসামীকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়। ধর্ষিতাকে ডাক্তারী পরীক্ষার জন্য বরিশাল শেই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

Developed by: NEXTZEN LIMITED