শনিবার, ৮ মে ২০২১, ২৫ বৈশাখ ১৪২৮, দুপুর ১:২৮
শিরোনাম :
মমতা বন্দ্যোপাধ্যায়কে অভিনন্দন জানালেন পররাষ্ট্রমন্ত্রী মুলাদীতে নবাগত উপজেলা নির্বাহী অফিসার নূর মোহাম্মাদ হোসাইনীর যোগদান মুলাদীতে শুভ্রতা ছড়িয়ে বিদায়ের বেলা সকলের ভালোবাসায় সিক্ত হলেন ইউএনও শুভ্রা দাস মুলাদীতে ইউএনও শুভ্রা দাসকে বিদায়ী সংবর্ধণা মুলাদীতে কর্মহীন দরিদ্রদের মাঝে উপজেলা প্রশাসনের দোকান ও ভ্যান বিতরণ নিজেকে জীবিত প্রমাণ করতে না পারায় ভাতা পাচ্ছেন না অশীতিপর বৃদ্ধা হাচেন ভানু মুলাদীতে থানা পুলিশের উদ্যোগে মাস্ক বিতরণ শিশুদের জীবনকে আলোকিত ও সুন্দর হিসেবে গড়ে তুলুন : প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর আদর্শ ও কর্ম থেকে রাজনীতিবিদদের শিক্ষা নেয়ার আহ্বান রাষ্ট্রপতির বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে দশ দিনের কর্মসূচি আজ থেকে শুরু

আগৈলঝাড়ায় করোনা আক্রান্ত অসহায় ব্যক্তির পাশে দাঁড়ালেন বাকাল ইউনিয়নের চেয়ারম্যান বিপুল দাস

সাকিব খান, আগৈলঝাড়া (বরিশাল) থেকে :
বরিশালের আগৈলঝাড়ায় অসহায় করোনা আক্রান্ত ব্যক্তির পাশে দাঁড়ালেন বারবার নির্বাচিত বাকাল ইউনিয়নের চেয়ারম্যান বিপুল দাস। তিনি উপজেলার অসহায় করোনা আক্রান্ত নারী রেক্সোনা আক্তারের পাশে দাড়িয়েছেন।
জানাগেছে উপজেলার ফুল্লশ্রী গ্রামের বাবার বাড়িতে আশ্রিত রেক্সনা আক্তার চায়না তিনদিন পুর্বে কোটালিপাড়ায় করোনার পরীক্ষার জন্য নমুনা দেন। সোমবার তার করোনা রিপোর্ট পজেটিভ রিপোর্ট আসলে কোটালিপাড়া হাসপাতালের প্রধান ডাঃ বখতিয়ার আল মামুন বিষয়টি বাকাল ইউনিয়নের চেয়ারম্যানকে জানান। চেয়ারম্যান বিপুল দাস বৃষ্টি উপেক্ষা করে ওই অসহায় বাড়িতে ছুটে যান। বাড়ির লোকজনের সাথে কথা বলে জানতে পারেন, করোনা আক্রান্ত রেক্সনা আক্তার চায়নার জিবনের করুন কাহিনী। স্বামী নেই, একটা ছেলে তাও স্বামীর বাড়িতে, নিজে ক্যান্সারের রোগী এরপর আবার করোনায় আক্রান্ত, বাড়ির সবার থেকে আলাধা কে তাকে সেবা দিয়ে সুস্থ্য করে তুলবে -?এঘটনা জানতে পেরে বারবার নির্বাচিত বাকাল ইউনিয়নের চেয়ারম্যান বিপুল দাস করোনার ভয়কে জয় করে করোনা আক্রান্ত রেক্সনা আক্তার চায়নাকে মানবিকতার হাত বাড়িয়ে দিয়ে সাথে সাথে তার জন্য চাল, ডাল, আলু,পেয়াজ, তৈল, মুড়ি, লবন,বিস্কুট, চা, চিনি নিয়ে তার বাড়িতে পৌছে দেন।এ সময় অসহয় করোনা আক্রান্ত রেক্সনা আক্তার চায়না সাংবাদিকদের বলেন আমার দুঃখের সময় বাকাল ইউনিয়নের চেয়ারম্যান বিপুল দাস আমার পাশে এসে দাঁড়িয়েছেন এবং আমার চিকিংসার ব্যয়ভার বহন করেছেন আমি তার কাছে চির কৃতজ্ঞ। তিনি সব সময় গরীব দুঃখী মানুষের পাশে থেকে সেবা করে আসছেন।কোন ব্যক্তির দুঃসংবাদ শুনলে তাৎক্ষণিক ছুটে জান তার পাশে।এ সময় উপস্থিত ছিলেন আগৈলঝাড়া প্রেসক্লাব আহবায়ক কে এম আজাদ রহমান, ইউপি সদস্য মোঃ ইসহাক আলম পাইক, রমেশ সরকার, সাংবাদিক পলাশ দত্ত ও চৌকিদারবৃন্দ।

Developed by: NEXTZEN LIMITED