শনিবার, ৮ মে ২০২১, ২৫ বৈশাখ ১৪২৮, দুপুর ১:০৪
শিরোনাম :
মমতা বন্দ্যোপাধ্যায়কে অভিনন্দন জানালেন পররাষ্ট্রমন্ত্রী মুলাদীতে নবাগত উপজেলা নির্বাহী অফিসার নূর মোহাম্মাদ হোসাইনীর যোগদান মুলাদীতে শুভ্রতা ছড়িয়ে বিদায়ের বেলা সকলের ভালোবাসায় সিক্ত হলেন ইউএনও শুভ্রা দাস মুলাদীতে ইউএনও শুভ্রা দাসকে বিদায়ী সংবর্ধণা মুলাদীতে কর্মহীন দরিদ্রদের মাঝে উপজেলা প্রশাসনের দোকান ও ভ্যান বিতরণ নিজেকে জীবিত প্রমাণ করতে না পারায় ভাতা পাচ্ছেন না অশীতিপর বৃদ্ধা হাচেন ভানু মুলাদীতে থানা পুলিশের উদ্যোগে মাস্ক বিতরণ শিশুদের জীবনকে আলোকিত ও সুন্দর হিসেবে গড়ে তুলুন : প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর আদর্শ ও কর্ম থেকে রাজনীতিবিদদের শিক্ষা নেয়ার আহ্বান রাষ্ট্রপতির বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে দশ দিনের কর্মসূচি আজ থেকে শুরু

আগৈলঝাড়ার সন্তান দিঘলিয়া সরকারি কর্মকর্তার করোনাভাইরাসে মৃত্যু

সাকিব খান, আগৈলঝাড়া (বরিশাল) থেকে : বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবি কে.এম রেজাউল ফিরোজ রিন্টুর বড় মামা ও খুলনার দিঘলিয়া উপজেলা প্রশাসনিক কর্মকর্তা গোলাম সারোয়ার খান (৫৮) করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ৬ জুলাই সোমবার সকাল ৬টায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মারা গেছেন। তার গ্রামের বাড়ি বরিশাল জেলার আগৈলঝাড়া উপজেলার আমবৌলা গ্রামের মৃত্যু মৈজউদ্দিন খানের ছেলে। তার মৃত্যুর করোনাভাইরাসে বিষয়টি নিশ্চিত করেছেন খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ও ফ্লু কর্নারের মুখপাত্র ডাক্তার ফরিদ উদ্দিন আহমেদ।
অ্যাডভোকেট কে.এম রেজাউল ফিরোজ রিন্টুর জানান, আমার বড় মামা বরিশাল জেলার আগৈলঝাড়া উপজেলার আমবৌলা গ্রামের মৃত্যু মৈজউদ্দিন খানের ছেলে ও খুলনার দিঘলিয়া উপজেলা প্রশাসনিক কর্মকর্তা গোলাম সারোয়ার খান সোমবার সকাল ৬টায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ফ্লু কর্নারে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যায়ন।
মৃত্যু গোলাম সারোয়ার খানের ছেলে কেএম সাদিক হাসান সানি জানান, গত ৪ জুলাই তার বাবা গোলাম সারোয়ার খানের করোনার রিপোর্টে পজিটিভ আসে। সোমবার সকাল ৬টায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মারা যায়।
সোমবার জোহরবাদ মরহুমের জানাজার নামাজ শেষে বরিশাল জেলার আগৈলঝাড়া উপজেলার আমবৌলা গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন সম্পান্ন করা হয়েছে।

Developed by: NEXTZEN LIMITED