শনিবার, ২৪ জুলাই ২০২১, ৯ শ্রাবণ ১৪২৮, রাত ১:১৬

অ্যান্টি টেররিজম ইউনিটের এডিশনাল এসপি হলেন আনসার উদ্দিন শুভ

স্টাফ রিপোর্টার ॥ পুলিশের অন্যতম গুরুত্ব সংস্থা অ্যান্টি টেররিজম ইউনিটের অতিরিক্ত পুলিশ সুপার হলেন আনসার উদ্দিন শুভ। এর পূর্বে তিনি একই পদে মাদারীপুর, যশোর ও টাঙ্গাইলে সুনামের সাথে দায়িত্ব পালন করেন। গত ৩ সেপ্টেম্বর তিনি বর্তমান কর্মস্থলে যোগদান করেন। আনসার উদ্দিন শুভ বরিশাল জেলার মুলাদী উপজেলার চরকালেখান ইউনিয়নের কায়েতমারা গ্রামের বীরমুক্তিযোদ্ধা আব্দুল খালেক বেপারীর সুযোগ্য কৃতি সন্তান। তিনি গত ২০০৮ সালে সহকারী পুলিশ সুপার হিসেবে পুলিশ বাহিনীতে যোগদান করেন। ঐ পদে তিনি বরগুনা, পটুয়াখালী ও বরিশাল কোতয়ালী সার্কেলে কর্মরত ছিলেন।

 

আনসার উদ্দিন শুভ ২০১৪ সালে শান্তিরক্ষা মিশন সফলতার সাথে দায়িত্ব পালন করে বাংলাদেশ পুলিশ বাহিনীতে সুনাম কুড়িয়েছেন। এছাড়াও দেশের বিভিন্ন স্থানে তার উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করেছেন তিনি। আনসার উদ্দিন শুভ চাকুরীর প্রথম থেকেই জীবনের ঝুঁকি নিয়ে পুলিশ বাহিনীর সুনাম অর্জনে তার সকল কর্মস্থলে সন্ত্রাস, মাদক, জঙ্গীবাদ নিমূলে ইতিবাচক প্রশংসনীয় ভূমিকা পালন করেছেন।

তিনি অ্যান্টি টেররিজম ইউনিটের অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে যোগদান করায় তাকে বিভিন্ন মহল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। অভিনন্দন জানিয়েছেন মুলাদী উপজেলা সমিতি ঢাকা, আলোকিত মুলাদী, ঢামুসাস, সাপ্তাহিক গণবার্তা, মুলাদী প্রেসক্লাব, নিরাপদ সড়ক চাই মুলাদী উপজেলা শাখা, অনলাইন নিউজ পোর্টাল মুলাদী প্রতিদিন, চরকালেখান ওয়েলফেয়ার ফাউন্ডেশনসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

Developed by: NEXTZEN LIMITED