রবিবার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭, সকাল ৭:৫১
শিরোনাম :
মুলাদীতে থানা পুলিশের উদ্যোগে মাস্ক বিতরণ শিশুদের জীবনকে আলোকিত ও সুন্দর হিসেবে গড়ে তুলুন : প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর আদর্শ ও কর্ম থেকে রাজনীতিবিদদের শিক্ষা নেয়ার আহ্বান রাষ্ট্রপতির বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে দশ দিনের কর্মসূচি আজ থেকে শুরু মুলাদীতে শিশুদের জন্য ব্যতিক্রম কর্মসূচি ‘রং তুলিতে বঙ্গবন্ধু’ বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ স্বাধীনতা সংগ্রামের বীজমন্ত্র ৭ই মার্চের ভাষণে নিরস্ত্র বাঙালি সশস্ত্র বাঙালিতে পরিণত হয়েছিলো: তথ্য মন্ত্রী করোনা মোকাবিলায় শীর্ষ তিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার দক্ষ জনশক্তি গড়ে তুলতে শিক্ষাকে বহুমাত্রিক করতে কাজ করছে : প্রধানমন্ত্রী গবেষণা ও বিজ্ঞানের বিবর্তন দেশের উন্নয়নে অপরিহার্য : প্রধানমন্ত্রী

সুনামগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় ১ নিহত, ৭ জন আহত

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জ জেলার সুনামগঞ্জ-সিলেট সড়কের গোবিন্দগঞ্জ ও নীলপুরবাজারে পৃথক দুর্ঘটনায় মিজানুর রহমান (৩০) নামের এক যুবক নিহত ও ৭জন আহত হয়েছে। নিহত যুবক ছাতক উপজেলার পীরপুর গ্রামের বাসিন্দা।

রোববার (১৪ জুন) বিকলে সাড়ে ৫টার দিকে সুনামগঞ্জ-সিলেট সড়কের গোবিন্দগঞ্জে ও নীলপুরবাজারে এ দুু’টি দুর্ঘটনা ঘটে।

আহতরা হচ্ছে,লেগুনা চালক মোস্তফা (৪০),লেগুনার যাত্রী মাহতাব মিয়া(৬০),লেখক রঞ্জন তালুকদার (৩৬)। নৃপেন্দ দাস(৫৪),লাল মিয়া (৫০) ও তার স্ত্রী সুরনা খাতুন (৪০)।
আহতদেরকে প্রথমে সুনামগঞ্জ ২৫০শয্যা সদর হাসপাতালে এবং পরে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

পুলিশ সূত্র জানায়,রোববার বিকেলে মিজানুর রহমান নিজ বাড়ি পীরপুর থেকে মোটরসাইকেলে করে তার ‘মা’কে নিয়ে সিলেট যাচ্ছিলেন। বিকেল সাড়ে ৫টার দিকে সুনামগঞ্জ-সিলেট সড়কের গোবিন্দগঞ্জ সেতুতে উঠতে গিয়ে মোটরসাইকেলটি সড়কে ফেলে রাখা ইটের সঙ্গে ধাক্কা লেগে ছিটকে পরে। এতে মিজানুর ও তার মা আহত হন। সঙ্গে সঙ্গে স্থানীয়রা তাদের সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মিজানুরকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে,একই সময়ে একই সড়কের নীলপুর বাজারে যাত্রী নামনোর সময় পেছন দিক থেকে একটি পিকআপ ধাক্কা দিলে লেগুনা চালক মোস্তাফসহ ৬জন আহত হন। তাদেরকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জয়কলস হ্ইওয়ে পুলিশ ফাঁড়ির এস আই মোঃ আমির উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

বিটি/ সোলায়মান

Developed by: NEXTZEN LIMITED