রবিবার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭, সকাল ৬:০৮
শিরোনাম :
মুলাদীতে থানা পুলিশের উদ্যোগে মাস্ক বিতরণ শিশুদের জীবনকে আলোকিত ও সুন্দর হিসেবে গড়ে তুলুন : প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর আদর্শ ও কর্ম থেকে রাজনীতিবিদদের শিক্ষা নেয়ার আহ্বান রাষ্ট্রপতির বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে দশ দিনের কর্মসূচি আজ থেকে শুরু মুলাদীতে শিশুদের জন্য ব্যতিক্রম কর্মসূচি ‘রং তুলিতে বঙ্গবন্ধু’ বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ স্বাধীনতা সংগ্রামের বীজমন্ত্র ৭ই মার্চের ভাষণে নিরস্ত্র বাঙালি সশস্ত্র বাঙালিতে পরিণত হয়েছিলো: তথ্য মন্ত্রী করোনা মোকাবিলায় শীর্ষ তিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার দক্ষ জনশক্তি গড়ে তুলতে শিক্ষাকে বহুমাত্রিক করতে কাজ করছে : প্রধানমন্ত্রী গবেষণা ও বিজ্ঞানের বিবর্তন দেশের উন্নয়নে অপরিহার্য : প্রধানমন্ত্রী

শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ১৯ ডিসেম্বর পর্যন্ত বৃদ্ধি, চলবে অ্যাসাইনমেন্টসহ অনলাইন শিক্ষা কার্যক্রম

গণবার্তা রিপোর্ট : করোনা ভাইরাসের কারণে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠানের চলমান ছুটি আগামী ১৯ ডিসেম্বর পর্যন্ত বাড়ানো হয়েছে। এই সময়ে সংসদ টেলিভিশনের মাধ্যমে প্রচারিত শ্রেণি কার্যক্রম, অনলাইন শিক্ষা এবং অ্যাসাইনমেন্ট মূল্যায়ন অব্যাহত থাকবে। বৃহস্পতিবার শিক্ষা মন্ত্রণালয়ের তথ্য ও জনসংযোগ কর্মকর্তা এম এ খায়ের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।
এতে জানানো হয়, শিক্ষা কার্যক্রমের সংশ্লিষ্ট শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীদের মধ্যে অনলাইনে অথবা সরাসরি যোগাযোগ অব্যাহত থাকবে। করোনা ভাইরাসের কারণে গত মার্চ মাস থেকে দেশের শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি কয়েক দফায় বাড়িয়ে আগামী ১৪ নভেম্বর পর্যন্ত বাড়ানো হয়েছিল। করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়ায় শিক্ষার্থীদের সুরক্ষার কথা ভেবে এই ছুটি আবারও ১৯ ডিসেম্বর পর্যন্ত বাড়ানো হলো।

Developed by: NEXTZEN LIMITED