রবিবার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭, সকাল ৭:১০
শিরোনাম :
মুলাদীতে থানা পুলিশের উদ্যোগে মাস্ক বিতরণ শিশুদের জীবনকে আলোকিত ও সুন্দর হিসেবে গড়ে তুলুন : প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর আদর্শ ও কর্ম থেকে রাজনীতিবিদদের শিক্ষা নেয়ার আহ্বান রাষ্ট্রপতির বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে দশ দিনের কর্মসূচি আজ থেকে শুরু মুলাদীতে শিশুদের জন্য ব্যতিক্রম কর্মসূচি ‘রং তুলিতে বঙ্গবন্ধু’ বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ স্বাধীনতা সংগ্রামের বীজমন্ত্র ৭ই মার্চের ভাষণে নিরস্ত্র বাঙালি সশস্ত্র বাঙালিতে পরিণত হয়েছিলো: তথ্য মন্ত্রী করোনা মোকাবিলায় শীর্ষ তিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার দক্ষ জনশক্তি গড়ে তুলতে শিক্ষাকে বহুমাত্রিক করতে কাজ করছে : প্রধানমন্ত্রী গবেষণা ও বিজ্ঞানের বিবর্তন দেশের উন্নয়নে অপরিহার্য : প্রধানমন্ত্রী

শরীয়তপুর পৌরসভায় নৌকার মাঝি হতে মনোনয়ন সংগ্রহ করছেন নুরুল আমিন কোতোয়াল

শরীয়তপুর প্রতিনিধি ॥ শরীয়তপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন তথা নৌকা প্রতিক পেতে চান শরীয়তপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, শরীয়তপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সদস্য, শরীয়তপুর সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি মোহাম্মদ নুরুল আমিন কোতোয়াল। ইতোমধ্যে তিনি দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। তাঁর সমর্থক ও বিভিন্ন স্তরের নেতাকর্মীরা নানান মাধ্যমে আমিন কোতোয়ালের পক্ষে প্রচার-প্রচারণা শুরু করে দিয়েছেন।
জানা যায়, শরীয়তপুর পৌরসভার গত নির্বাচনেও দলীয় মনোনয়ন চেয়েছিলেন শরীয়তপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ নুরুল আমিন কোতোয়াল। হেভিওয়েট প্রার্থী হওয়ার পরেও দলীয় মনোনয়ন না পেয়ে তিনি দলীয় সিদ্ধান্তের প্রতি সম্মান এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আস্থা ও আনুগত্য প্রকাশ করে নির্বাচনে অংশগ্রহণ করে নাই।
এ ব্যাপারে স্থানীয় অনেকেই বলেন, নুরুল আমিন কোতোয়াল শরীয়তপুর পৌরসভায় মনোনয়ন প্রার্থীদের মধ্যে আলোচনার শীর্ষে রয়েছেন। তিনি দূর্দিনে দলের পাশে থেকে দলকে সুসংগঠিত করেছেন। তিনি কখনো দলের প্রশ্নে কারো সাথে আপোস করেন নাই। তিনি সর্বদা দলের সিদ্ধান্ত মেনে নিয়েছেন। এবার তিনি আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পাবেন বলে আমরা বিশ্বাস করি। আর তিনি মনোনয়ন পেলে বিপুল ভোটে নির্বাচিত হয়ে একটি উন্নত ও সমৃদ্ধ পৌরসভা গঠন করবেন বলেও আমরা প্রত্যাশা করছি।
এ ব্যাপারে নুরুল আমিন কোতোয়াল জানান, পিছিয়ে পড়া শরীয়তপুর পৌরসভাকে একটি আধুনিক ও ডিজিটাল উন্নত নাগরিক সুবিধা সম্বলিত পৌরসভায় রূপান্তরিত করতে আমি এবারও মেয়র পদে দলীয় মনোনয়ন প্রত্যাশা করছি। গতবার দলীয় সিদ্ধান্ত মেনে নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করিনি। এবার বঙ্গবন্ধু কন্যা, জননেত্রী শেখ হাসিনা আমাকে দলীয় মনোনয়ন দিবেন বলে আশা ও বিশ্বাস করছি। আর মনোনয়ন পেয়ে আমি বিজয়ী হয়ে অবহেলিত শরীয়তপুরকে একটি শান্তির নগরী হিসেবে প্রতিষ্ঠা করবো। আর আমি জনগণের শাসক হতে চাই না, জনগণের সেবক হতে চাই। এজন্য সকলের দোয়া ও আশির্বাদ কামনা করছি।
উল্লেখ্য, দ্বিতীয় ধাপে আগামী ১৬ জানুয়ারি শরীয়তপুর পৌরসভার ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

Developed by: NEXTZEN LIMITED