রবিবার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭, সকাল ৭:১৪
শিরোনাম :
মুলাদীতে থানা পুলিশের উদ্যোগে মাস্ক বিতরণ শিশুদের জীবনকে আলোকিত ও সুন্দর হিসেবে গড়ে তুলুন : প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর আদর্শ ও কর্ম থেকে রাজনীতিবিদদের শিক্ষা নেয়ার আহ্বান রাষ্ট্রপতির বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে দশ দিনের কর্মসূচি আজ থেকে শুরু মুলাদীতে শিশুদের জন্য ব্যতিক্রম কর্মসূচি ‘রং তুলিতে বঙ্গবন্ধু’ বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ স্বাধীনতা সংগ্রামের বীজমন্ত্র ৭ই মার্চের ভাষণে নিরস্ত্র বাঙালি সশস্ত্র বাঙালিতে পরিণত হয়েছিলো: তথ্য মন্ত্রী করোনা মোকাবিলায় শীর্ষ তিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার দক্ষ জনশক্তি গড়ে তুলতে শিক্ষাকে বহুমাত্রিক করতে কাজ করছে : প্রধানমন্ত্রী গবেষণা ও বিজ্ঞানের বিবর্তন দেশের উন্নয়নে অপরিহার্য : প্রধানমন্ত্রী

মুলাদীতে স্বতন্ত্র মেয়র প্রার্থীর ফের সংবাদ সম্মেলন

মুলাদী (বরিশাল) প্রতিনিধি ॥ নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা, সম্ভাব্য এজেন্টদের বাড়ি গিয়ে কেন্দ্রে না যেতে হুমকি, বহিরাগতদের সশন্ত্র মহড়া, ভোটারদের হুমকিসহ নানান অনিয়মের অভিযোগে মুলাদীতে সংবাদ সম্মেলন করেছেন স্বতন্ত্র মেয়র প্রার্থী উপজেলা শ্রমিক লীগের সাবেক আহ্বায়ক দিদারুল আহসান খান। তিনি গতকাল শনিবার সন্ধ্যা ৬টায় তার বাড়ির সামনে দাড়িয়ে সংক্ষিপ্ত সংবাদ সম্মেলন করেন। নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ হবে কিনা এনিয়েও তিনি শঙ্কা প্রকাশ করেছেন। ইতোপূর্বে মাইক অটো ভাঙচুর এবং ব্যানারে অগ্নিসংযোগের প্রতিবাদে তিনি মুলাদী প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছিলেন।
মুলাদী পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ, বিএনপি, ইসলামি আন্দোলনের সাথে একমাত্র স্বতন্ত্র প্রার্থী হিসেবে মোবাইল প্রতীক নিয়ে নির্বাচন করছেন দিদারুল আহসান খান। তিনি সংবাদ সম্মেলনে অভিযোগ করেন প্রচারণা শুরু থেকেই আওয়ামী লীগের নৌকার নেতাকর্মীরা তার প্রচার-প্রচারণা হামলা চালিয়ে ভাঙ্গচুর করে পোস্টার লিফলেট পুড়িয়ে দিয়েছে। কর্মীদের বাড়ি বাড়ি গিয়ে হুমকি দিয়েছে। তার নেতাকর্মীদের এলাকা ছাড়া করতে শুক্রবার রাতে মুলাদী থানায় একটি মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। সংবাদ সম্মেলনে তিনি সুষ্ঠু নির্বাচনের দাবীতে প্রধানমন্ত্রীসহ সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন। এব্যাপারে উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রির্টানিং অফিসার শওকত আলী জানান সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে ইতোমধ্যে আইন শৃঙ্খলা বাহিনী মাঠে অবস্থান করেছে। ভোটার ও নির্বাচনী এজেন্টরা নিবিঘ্নে ভোট কেন্দ্রে যেতে পারবে।

Developed by: NEXTZEN LIMITED