রবিবার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭, সকাল ৮:০১
শিরোনাম :
মুলাদীতে থানা পুলিশের উদ্যোগে মাস্ক বিতরণ শিশুদের জীবনকে আলোকিত ও সুন্দর হিসেবে গড়ে তুলুন : প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর আদর্শ ও কর্ম থেকে রাজনীতিবিদদের শিক্ষা নেয়ার আহ্বান রাষ্ট্রপতির বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে দশ দিনের কর্মসূচি আজ থেকে শুরু মুলাদীতে শিশুদের জন্য ব্যতিক্রম কর্মসূচি ‘রং তুলিতে বঙ্গবন্ধু’ বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ স্বাধীনতা সংগ্রামের বীজমন্ত্র ৭ই মার্চের ভাষণে নিরস্ত্র বাঙালি সশস্ত্র বাঙালিতে পরিণত হয়েছিলো: তথ্য মন্ত্রী করোনা মোকাবিলায় শীর্ষ তিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার দক্ষ জনশক্তি গড়ে তুলতে শিক্ষাকে বহুমাত্রিক করতে কাজ করছে : প্রধানমন্ত্রী গবেষণা ও বিজ্ঞানের বিবর্তন দেশের উন্নয়নে অপরিহার্য : প্রধানমন্ত্রী

মিথিলার জীবনের গল্প শোনা যাবে আজ রাতে

মডেল-অভিনেত্রী রাফিয়াৎ রশীদ মিথিলাকে নিয়ে জানতে আগ্রহী ভক্ত-অনুরাগীরা। এবার নিজের জীবনের গল্প শোনাবেন তিনি। সঙ্গে থাকবে অন্যান্য প্রসঙ্গ।

গীতিকার তানভীর তারেকের ফেইসবুক ও ইউটিউব চ্যানেলে ‘জীবন যেখানে যেমন’ নামের একটি আড্ডা প্রচার হচ্ছে নিয়মিত। এখানে শোবিজসহ সমাজের নানান স্তরের বিখ্যাত ব্যক্তিরা আড্ডা দিয়ে থাকেন। অনুষ্ঠানের এবারের অতিথি হয়ে আসছেন মিথিলা।

তানভীর তারেকের গ্রন্থনা ও সঞ্চালনায় বুধবার রাত ১০টার আড্ডার অতিথি হিসেবে থাকবেন মিথিলা। তিনি জানাবেন জীবনের জানা-অজানা অনেক গল্প। এ প্রসঙ্গে তানভীর তারেক বলেন, “মিথিলা দেশের গুণী একজন শিল্পী। অথচ তার ব্যক্তিজীবনের কিছু বিচ্ছিন্ন প্রেম-অপ্রেমের গল্প, কিংবা দেশের অন্যতম জনপ্রিয় তারকা তাহসানের সাথে প্রেম-বিয়ে অতঃপর বিচ্ছেদ বা ওপার বাংলার সবচেয়ে আলোচিত নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ের খবর ছাড়া তার জীবনের অন্য কোনো বিষয়বস্তুকে আলোচনায় টানি না আমরা। এসব আমাকে বিস্মিত করে; লজ্জাও দেয়।

একজন গণমাধ্যমকর্মী হিসেবে মিথিলার অনেক সাফল্যই আমি উপলব্ধি করি যা সমাজের মানুষ বিশেষ করে নারীর জন্য অনুপ্রেরণার। এ কারণেই আজ রাতে জীবনের নানান ছোট গল্প শুনতে চাইব মিথিলার কাছে। আশা করছি দর্শকদের জন্যও এটি দারুণ উপভোগ্য হবে।” ইতিমধ্যে ‘জীবন যেখানে যেমন’র ৩৯টি পর্ব প্রচার হয়েছে।

Developed by: NEXTZEN LIMITED