রবিবার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭, সকাল ৮:০২
শিরোনাম :
মুলাদীতে থানা পুলিশের উদ্যোগে মাস্ক বিতরণ শিশুদের জীবনকে আলোকিত ও সুন্দর হিসেবে গড়ে তুলুন : প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর আদর্শ ও কর্ম থেকে রাজনীতিবিদদের শিক্ষা নেয়ার আহ্বান রাষ্ট্রপতির বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে দশ দিনের কর্মসূচি আজ থেকে শুরু মুলাদীতে শিশুদের জন্য ব্যতিক্রম কর্মসূচি ‘রং তুলিতে বঙ্গবন্ধু’ বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ স্বাধীনতা সংগ্রামের বীজমন্ত্র ৭ই মার্চের ভাষণে নিরস্ত্র বাঙালি সশস্ত্র বাঙালিতে পরিণত হয়েছিলো: তথ্য মন্ত্রী করোনা মোকাবিলায় শীর্ষ তিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার দক্ষ জনশক্তি গড়ে তুলতে শিক্ষাকে বহুমাত্রিক করতে কাজ করছে : প্রধানমন্ত্রী গবেষণা ও বিজ্ঞানের বিবর্তন দেশের উন্নয়নে অপরিহার্য : প্রধানমন্ত্রী

বাজি ধরা হচ্ছে কিয়ারা আদভানিকে নিয়ে

বক্স অফিস মাতানো সিনেমা উপহার দিতে না পারলেও বলিউডে খুব কম সময়ে বেশ সফলতার মুখ দেখেছেন কিয়ারা আদভানি। তবে এবার হয়তো সেই অভিজ্ঞতাও হতে যাচ্ছে তার।

সিনেমার বড় বাজেট মানেই বড় বাজি। এবার সেই বাজি ধরা হচ্ছে কিয়ারাকে নিয়ে। তবে বলিউডের কোনো সিনেমা নয়, এবার দক্ষিণী সিনেমায় দেখা যাবে তাকে। নির্মাতা নাগ অশ্বিনের একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন প্রভাস। এখন পর্যন্ত সিনেমার নাম ‘প্রভাস ২১’। পরবর্তীতে তা পরিবর্তন হতে পারে।

সিনেমাটিতে প্রভাসের বিপরীতে কে অভিনয় করবেন তা নিয়ে চলছে জল্পনা। প্রথমে নায়িকা চরিত্রের জন্য ক্যাটরিনা কাইফ, আলিয়া ভাট, দীপিকা পাড়ুকোনের নামও শোনা গেলেও বর্তমানে এ তালিকার শীর্ষে রয়েছেন কিয়ারা। মানে, আনুষ্ঠানিকভাবে ঘোষণা না আসলেও ‘প্রভাস ২১’ সিনেমার জন্য কিয়ারাকেই নির্বাচন করা হয়েছে।

সায়েন্স ফিকশন ঘরানার বিগ বাজেটের এই সিনেমায় দীপিকাকে নিতে চেয়েছিলেন নির্মাতা নাগ অশ্বিন। কিন্তু মোটা অঙ্কের পারিশ্রমিক চেয়েছেন তিনি।

শুধু তাই নয়, সিনেমার হিন্দি সংস্করণের থিয়েটিক্যাল স্বত্ত্বও দাবি করেছেন দীপিকা। এ কারণেই তাকে এ সিনেমা থেকে বাদ দেওয়া হয়েছে।

Developed by: NEXTZEN LIMITED