রবিবার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭, সকাল ৭:০৮
শিরোনাম :
মুলাদীতে থানা পুলিশের উদ্যোগে মাস্ক বিতরণ শিশুদের জীবনকে আলোকিত ও সুন্দর হিসেবে গড়ে তুলুন : প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর আদর্শ ও কর্ম থেকে রাজনীতিবিদদের শিক্ষা নেয়ার আহ্বান রাষ্ট্রপতির বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে দশ দিনের কর্মসূচি আজ থেকে শুরু মুলাদীতে শিশুদের জন্য ব্যতিক্রম কর্মসূচি ‘রং তুলিতে বঙ্গবন্ধু’ বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ স্বাধীনতা সংগ্রামের বীজমন্ত্র ৭ই মার্চের ভাষণে নিরস্ত্র বাঙালি সশস্ত্র বাঙালিতে পরিণত হয়েছিলো: তথ্য মন্ত্রী করোনা মোকাবিলায় শীর্ষ তিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার দক্ষ জনশক্তি গড়ে তুলতে শিক্ষাকে বহুমাত্রিক করতে কাজ করছে : প্রধানমন্ত্রী গবেষণা ও বিজ্ঞানের বিবর্তন দেশের উন্নয়নে অপরিহার্য : প্রধানমন্ত্রী

ঈদের সাত দিনে প্রচার হবে স্বপ্নের নায়ক সালমান শাহ’র ৭ সিনেমা

তিনি সবার পছন্দের, সবার প্রিয়, সবার স্বপ্নের নায়ক সালমান শাহ। তার অভিনীত সিনেমা এখনো সবাইকে নিয়ে যায় সোনালি অতীতে। আর সালমান শাহ অভিনীত সিনেমার গান যেন সব সময়ের, সব ধরনের দর্শক-শ্রোতাদের।

বিভিন্নভাবেই প্রয়াত এই নায়ককে স্মরণ করা হয়। মৃত্যুর ২৩ বছর পরেও সালমান শাহর সিনেমা দর্শকদের কাছে জনপ্রিয়। তাই এই করোনাকালে দর্শকদের প্রিয় নায়কের সিনেমা দেখানোর উদ্যোগ নিয়েছে বিজয় টিভি। ঈদের সাত দিনে বিজয় টিভির পর্দায় থাকছে ৭টি সিনেমা।

ঈদের দিন থকে পরের ছয় দিন রাত ১০টা থেকে প্রচার হবে সালমান শাহ অভিনীত সিনেমা। এই সিনেমাগুলোর মধ্যে সালমান শাহ-শাবনূর জুটির স্বপ্নের নায়ক, আনন্দ অশ্রু, তোমাকে চাই ছবিগুলো।

এছাড়াও প্রচার হবে সালমান শাহ-লিমা জুটির কন্যাদান, প্রেম যুদ্ধ, সালমান শাহ-মৌসুমীর স্নেহ এবং সালমান শাহ-একার প্রিয়জন ছবিগুলো।

ঈদে ৭ দিনে মোট ২৮ ছবি প্রচারের মধ্যে ৭টি সালমান শাহ ও ১৫টি শাকিব খানের ছবি প্রচারিত হবে বিজয় টিভিতে। আর সকাল ৮টা থেকে থাকছে রিয়াজ, মান্না অভিনীত সিনেমা।

Developed by: NEXTZEN LIMITED