রবিবার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭, সকাল ৭:৪৫
শিরোনাম :
মুলাদীতে থানা পুলিশের উদ্যোগে মাস্ক বিতরণ শিশুদের জীবনকে আলোকিত ও সুন্দর হিসেবে গড়ে তুলুন : প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর আদর্শ ও কর্ম থেকে রাজনীতিবিদদের শিক্ষা নেয়ার আহ্বান রাষ্ট্রপতির বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে দশ দিনের কর্মসূচি আজ থেকে শুরু মুলাদীতে শিশুদের জন্য ব্যতিক্রম কর্মসূচি ‘রং তুলিতে বঙ্গবন্ধু’ বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ স্বাধীনতা সংগ্রামের বীজমন্ত্র ৭ই মার্চের ভাষণে নিরস্ত্র বাঙালি সশস্ত্র বাঙালিতে পরিণত হয়েছিলো: তথ্য মন্ত্রী করোনা মোকাবিলায় শীর্ষ তিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার দক্ষ জনশক্তি গড়ে তুলতে শিক্ষাকে বহুমাত্রিক করতে কাজ করছে : প্রধানমন্ত্রী গবেষণা ও বিজ্ঞানের বিবর্তন দেশের উন্নয়নে অপরিহার্য : প্রধানমন্ত্রী

আক্রমণের শিকার স্বস্তিকা

ঠোঁট কাটা নায়িকা হিসেবে বিশেষ পরিচিতি আছে তার। কোনো কিছু মনের মাঝে লুকিয়ে না রেখে মুখের ওপর কথা বলতেই বেশি পছন্দ করেন। মাঝে মধ্যেই নানা বিব্রতকর পরিস্থিতিতে পড়েন, আবার কড়া প্রতিবাদও জানান। এমনই স্বভাবের অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি।

সোশ্যাল মিডিয়ায় আবারও আক্রমণের শিকার হয়েছেন স্বস্তিকা। সুশান্তের মৃত্যুর পরে স্বস্তিকার বরাত দিয়ে ‘সুইসাইড আজকাল একটা ফ্যাশন হয়ে গেছে’ শিরোনামে একটি নিউজ প্রকাশিত হয়। এরপর সামাজিক মাধ্যমে অশ্লীল ভাষায় আক্রমণ করে নেটিজেনরা।

ট্রোলাররা নিজেদের প্রোফাইল ব্লক করে রেখে, অন্যের টাইমলাইনে হাজির হয়ে কটাক্ষ করে বেড়াচ্ছে বলে অভিযোগ তুলেছেন ‘দিল বেচারা’ অভিনেত্রী স্বস্তিকা। পাশাপাশি ওই প্রোফাইলের বিরুদ্ধে রিপোর্টও করেন স্বস্তিকা।

এই প্রথম নয়, এর আগেও একাধিকবার সামাজিক মাধ্যমে বিভিন্ন ধরনের অশ্লীল আক্রমণের মুখে পড়তে হয় স্বস্তিকাকে। প্রসঙ্গত পরিচালক মুকেশ ছাবড়ার প্রথম সিনেমা দিল বেচারায় সুশান্ত সিং রাজপুত, সঞ্জনা সাঙ্ঘিদের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন স্বস্তিকা মুখোপাধ্যায়। ফলে সুশান্তের মৃত্যুর পর তিনি হাসিখুশি অভিনেতাকেই মনে রাখতে চান বলেও জানান স্বস্তিকা।

Developed by: NEXTZEN LIMITED